Frequently Asked Questions

Event FAQs

বাংলাদেশের কিশোর-কিশোরী ও তরুণদের পুষ্টি বিষয়ক উদ্যোগে উৎসাহ দেয়ার লক্ষ্যে প্রতিবছর Bangladesh Institute of ICT in Development(BIID) অন্যান্য সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের সাথে সম্মিলিত ভাবে অলিম্পিয়াডটির আয়োজন করে থাকে। To know more,please visit About Us
কোভিড-১৯ প্যান্ডেমিকের কারণে এবার অনলাইন প্ল্যাটফর্মে নিউট্রিশন অলিম্পিয়াড ২০২০ আয়োজন করা হচ্ছে।
অলিম্পিয়াডের অন্তর্ভুক্ত প্রতিযোগিতা ও কার্যক্রমে ১০-২৪ বয়সী যে কেউ অংশগ্রহণ করতে পারবে। দর্শক হিসেবে যে কেউ অলিম্পিয়াডে উপস্থিত থাকতে পারবে।
অলিম্পিয়াডে অংশগ্রহন করতে অবশ্যই রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন লিংকঃ www.nutritionolympiad.net/2020
না, নিউট্রিশন অলিম্পিয়াডের রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পূর্ণ ফ্রী।
প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য শেষ সময় ১০ ডিসেম্বর ২০২০। দর্শক হিসেবে রেজিস্ট্রেশন, ওপেন ইন্টারনেট চ্যালেঞ্জ ও অ্যাকশন ট্রি কার্যক্রমের রেজিস্ট্রেশন করা যাবে ২০ ডিসেম্বর ২০২০ পর্যন্ত।
সমস্যাটি লিখে ই-মেইল করুনঃ nc@biid.org.bd অথবা অলিম্পিয়াডের ফেসবুক পেজে() সরাসরি মেসেজ দিন।
আপনার রেজিস্ট্রেশন, সাবমিশন, সিলেকশন প্রতিটি ধাপ শেষেই যে ই-মেইল অ্যাড্রেসটি দিয়েছেন সেখানে কনফার্মেশন মেল পাঠিয়ে দেয়া হবে।
না, আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সিলেক্ট হলে ই-সার্টিফিকেট পাবেন। রেজিস্ট্রেশন করে শুধু দর্শক হিসেবে থাকলে কোনো সার্টিফিকেট পাবেন না।
হ্যাঁ পারবেন, ইন্টারনেট অ্যাকসেস থাকলেই হবে।
প্রাথমিক সিলেকশনের পর বাছাইকৃতদের ভোট দেয়ার অপশন ওয়েবইটে গেলেই পাওয়া যাবে। নিউট্রিশন অলিম্পিয়াডের ফেসবুক পেজ থেকে লাইক,কমেন্ট ও শেয়ারের মাধ্যমেও বাছাইকৃত প্রতিযোগিতায় ভোট দেয়া যাবে।
অলিম্পিয়াডের দিন ফলাফল ঘোষনা করা হবে এবং পরবর্তীতে বিজয়ীকে ইমেইলের মাধ্যমে ই- সার্টিফিকেট প্রদান করা হবে।
BIID পুষ্টি কিশোর-কিশোরী ও তরুণদের পুষ্টি বিষয়ক যে কোন প্রতিষ্টানের সাথে নিউট্রিশন অলিম্পিয়াডের জন্য কাজ করতে আগ্রহী। অলিম্পিয়াডে Partnership এর জন্য যোগাযোগ করুন nc@biid.org.bd